name='msvalidate.01'/>> BBA Admission Help Line: My Experience to bba admission

BBA Admission Help Line

BBA Admission Help Line

Monday, June 1, 2015

My Experience to bba admission

তোদের একটা কথা বলি, মন দিয়ে শোন।
আমার কথা আমি share করছি।
আমি তেমন ভালো ছাত্র না। বলতে পারিস ফেল মার্কা। জীবনে প্রত্যেক
ক্লাসে আমি ফেল করে উথেছি। কিন্তু final এ কোন exam আমি fail করি
নেই। ssc বল আর hsc বল সব খানেই প্রথম fail করেছি। কিন্তু দিন শেষে
A+. সব শেষে রাবির গর্বিত bba এর ছাত্র।
এর পিছনে কারন কি বলতে পারিস ?
খুব সহজ উত্তর। হ্যা exam এর আগের ৪-৫ মাস বইয়ের পিছনে লেগে থাকা। আমি যদি chance পাই তোরা কেন chance পাবি না??? বই
কে নতুন বউ বানিয়ে ফেলবি। হাহাহাহা।
বইয়ের সাথে প্রেম করবি। তাহলে দেখবি নিচ্চিত chance হইতে বাধ্য. আর
ঈশ্বরের মোনাজাত/প্রার্থনা করবি। এতে তোদের মনোবল বাড়বে।
আত্মবিশ্বাস বাড়বে।
BEST OF LUCK

No comments: