name='msvalidate.01'/>> BBA Admission Help Line: Universuty Admission

BBA Admission Help Line

BBA Admission Help Line

Monday, June 1, 2015

Universuty Admission

বিশ্ববিদ্যালয় ভর্তি নিয়ে সবার মনেই এখন নানা ধরনের জল্পনা-
কল্পনা।
সবারই হয়তো একটা টার্গেট থাকে যে আমি বুয়েট, ঢাবি , মেডিকেল,
অথবা যেকোন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়বো। কিন্তু পাবলিক
বিশ্ববিদ্যালয়ে সিমীত সংখ্যক সিট থাকায় সবাই তার লক্ষে পৌছাতে
পারেনা।
অনেক ছাত্রছাত্রীর চিন্তাভাবনা থাকে আমার রেজাল্ট তো বেশি
একটা ভাল না আমি হয়তো চান্স পাবো না। কিন্তু দেখা গেছে যে
এডমিশনের ৩মাস সে তার শ্রম দিয়ে ঠিকই পাবলিক বিশ্ববিদ্যালয়ে
চান্স পেয়েছে।
আবার, অনেক ছাত্রছাত্রীর ধারনা থাকে আমি তো এসএসসি এবং
এইচএসসি তে গোল্ডেন এ+ পেয়েছি, আমি চান্স না পেলে কে পাবে।
তাদের উচিত্ হবে এই সব ভ্রান্ত ধারনা বাদ দিয়ে পড়ালেখায়
মনোযোগ দেয়া।
রেজাল্ট খারাপ হলে অনেকেই ভেঙে পড়ে তাই তাদের বলবো- তুমি
যদি ভর্তি পরীক্ষার ১ঘন্টায় তোমার সেরা সাফল্য দেখাতে পারো
তাহলে তোমার রেজাল্ট তোমাকে টেনে ধরতে পারবেনা।
"একটি লক্ষ রাখো, তুমি পারবে কারন তোমাকে পারতে হবে।"

No comments: